নবাবগঞ্জে চোরাই গরু উদ্ধার, গ্রেফতার-১

নবাবগঞ্জে চোরাই গরু উদ্ধার, গ্রেফতার-১

ঢাকার নবাবগঞ্জে একটি চোরাই গরু উদ্ধারসহ নাইম হাসান (২৮) নামের একজন গরু চোরকে গ্রেপ্তার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে দোহার সার্কেল এর সিনিয়র এএসপি  মো. আশরাফুল আলম এ তথ্য জানান।

গ্রেফতারকৃত নাইম কেরাণীগঞ্জের বলসুতা এলাকার মো. আজাহার এর পুত্র।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গত শনিবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার কৈলাইল ইউনিয়নের দড়িকান্দা এলাকার নূর-মোহাম্মদ নামের এক ব্যক্তির বসতবাড়ি থেকে গোয়াল ঘরের তালা ভেঙে একটি লাল রংয়ের ষাঁড় চুরি করে নিয়ে যায় চোরচক্র।

পরে এ ঘটনায় নবাবগঞ্জ থানায় নূর-মোহাম্মদ বাদী হয়ে অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে একটি চুরির মামলা করলে ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান পিপিএম (বার) এর নির্দেশে পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার  আমিনুল ইসলামের দিক নির্দেশনায় দোহার সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুল আলম এর তত্ত্বাবধানে ও নবাবগঞ্জ থানা অফসার ইনচার্জ মো. মামুন অর-রশীদ পিপিএম এর অপারেশন পরিকল্পনায় নবাবগঞ্জ থানা পুলিশের একটি চৌকস দল তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার সাথে জড়িত নাইম হাসানকে গ্রেপ্তার করে তার কাছে থেকে চোরাই গরু উদ্ধার করা হয়।

পরবর্তীতে আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে সে চুরির কথা স্বীকার করে স্বেচ্ছায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে।

দোহার সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুল আলম বলেন, গ্রেপ্তারকৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে একটি সংঘবদ্ধ চক্রের সদস্য হয়ে দীর্ঘদিন যাবত বিভিন্ন বাড়িতে গরু চুরি করে আসছে। আসামীর সাথে আরো কারা কারা জড়িত আছে সে বিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

আপনি আরও পড়তে পারেন